Home » টাঙ্গাইল » সখীপুরের যাদবপুর আওয়ামী লীগের একক প্রার্থী আতোয়ার

সখীপুরের যাদবপুর আওয়ামী লীগের একক প্রার্থী আতোয়ার

যাদবপুর প্রতিনিধি
ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপে নির্বাচনে আগামী ১১ নভেম্বর।ওই নির্বাচনে টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়ন পরিষদ থেকে আওয়ামী লীগের একক দলীয় প্রার্থী মনোনীত হলেন বর্তমান চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার।
গত পাঁচ বছর তিনি তার ইউনিয়নে অসংখ্য ইট সলিং, কাঁচা-পাকা রাস্তা, হাট-বাজার, শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ-মন্দিরের সার্বিক উনয়ন ও অগ্রগতিসহ বিশেষ কাজে  ভূমিকার জন্য তাকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়। শনিবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নিজ কার্যালয়ে এক বর্ধিত সভায় তৃণমূলের নেতাকর্মীরা এ সিদ্ধান্ত নেন। বর্ধিত সভায় সভাপতিত্ব করন মো. বিল্লাল হোসেন।
আতিকুর রহমান আতোয়ার টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সাংসদ ও জেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলামের সহোদর ছোট ভাই।
গত পাঁচ বছর তিনি তার সার্বিক অগ্রগতি ও উনয়নমূলক কর্মকাণ্ড সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেন। এর আগেও তিনি ১৯৯২ সালে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।
যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বলেন, এ সিদ্ধান্তে সবাই আনন্দে উদ্বেলিত। দলের অন্য প্রার্থীরা একমত পোষণ করেছেন এবং মিষ্টিমুখও হয়েছে।
এলএমকে/জুয়েল

Leave a Reply

error: Content is protected !!