Home » Slider » সখীপুরে সড়কে ডাকাতি। আরও দুই ডাকাত গ্রেপ্তার।

সখীপুরে সড়কে ডাকাতি। আরও দুই ডাকাত গ্রেপ্তার।

নিজস্ব প্রতিবেদক :

টাঙ্গাইলের সখীপুরে সড়কে ব্যরিকেড দিয়ে ডাকাতি হওয়ার ঘটনায় আরও দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার ভোরে ঢাকা জেলার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে। আজ বিকেলে তাঁদের পাঁচদিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এর আগের দিন রাতে ডাকাতি হওয়া গাড়িসহ আরও তিন ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করে টাঙ্গাইল কারাগারে পাঠায়। এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো পাঁচে।

উল্লেখ্য, গত শুক্রবার গভীর রাতে সখীপুর-গোড়াই সড়কের উপজেলার তক্তারচালা এলাকায় সড়কে ব্যারিকেড দিয়ে কোমল পানীয় ভর্তি একটি ট্রাকের চালক ও সহকারীকে বেধে রাস্তায় ফেলে দিয়ে ডাকাতদল মালামালসহ ট্রাকটি নিয়ে যায়। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় ডাকাতি হওয়া ট্রাকের মালিক হযরত আলী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন।

গ্রেপ্তার হওয়া ডাকাতরা হলেন, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার খারগাতা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৬) ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার সলিমাবাদ গ্রামের শরীফ খানের ছেলে সজীব মিয়া ওরফে সম্রাট (২২)। এর আগের দিন রাতে গ্রেপ্তার হয়েছেন- ঢাকা জেলার ধামরাই উপজেলার চৌটাইল এলাকার মৃত ফরিদ সরকারের ছেলে রতন সরকার (৪২), একই উপজেলার নান্নাইর দক্ষিণপাড়া গ্রামের মৃত কিয়াম উদ্দিনের ছেলে নুর হোসেন (৩৩) ও পাবনা জেলার সাথিয়া উপজেলার নাওয়ানী গ্রামের শামসুর রহমানের ছেলে বাহাদুর মিয়া (৪০)।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, গত শুক্রবার রাত দেড়টার দিকে রাজধানী ঢাকা থেকে কোকাকোলা পানীয় বোঝাই একটি ট্রাক সখীপুর-গোড়াই আঞ্চলিক মহাসড়ক দিয়ে সখীপুর উপজেলা শহরে আসার পথে উপজেলার তক্তারচালা আমের চারা এলাকায় পৌঁছালে ৮-১০জনের একটি ডাকাতদল আরেকটি ট্রাক নিয়ে ওই গাড়িটিকে ওভারটেক করে ব্যারিকেড দেয়। এসময় ডাকাতরা ওই গাড়ির চালক রবিউল ইসলাম (৩০) ও চালকের সহকারী শুকুর আলীকে গাড়ি থেকে নামিয়ে হাত-পা বেধে ওই সড়কের দেউদিঘী এলাকার একটি জঙ্গলে ফেলে রেখে প্রায় দুই লাখ টাকার পানীয় বোঝাই ট্রাকটি নিয়ে ঢাকার দিকে চলে যায়। পরের দিন সন্ধ্যায় ওই ট্রাকের মালিক গাজীপুর জেলার টঙ্গী এলাকার হযরত আলী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন। পুলিশ শনিবার সারারাত অভিযান চালিয়ে ধামরাই ও আশুলিয়া এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার ও ডাকাতি হওয়া ট্রাক ( ঢাকা মেট্রো- ন ১৪-৩৬৫৫) ও ডাকাতদের ব্যবহৃত (ঢাকা মেট্রো ন- ১১-০৩২৬) দুটি গাড়ি জব্দ করে সখীপুর থানায় নিয়ে আসে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভুইঁয়া বলেন, ডাকাতির সঙ্গে জড়িত সন্দেহে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ডাকাতি হওয়া এক লাখ ৮৯ হাজার টাকার পানীয় এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। আশা করছি আসামিদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে মালামাল উদ্ধার ও বাকি আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

Leave a Reply

error: Content is protected !!