Home » Slider » হামিদপুর স্কুল মাঠে হা-ডু-ডু খেলা দেখতে প্রচুর দর্শকের সমাগম।

হামিদপুর স্কুল মাঠে হা-ডু-ডু খেলা দেখতে প্রচুর দর্শকের সমাগম।

হাডু-ডু খেলায় সম্মানিত অতিথিবৃন্দরা গভীর মনোযোগ দিয়ে খেলা দেখছেন।

কাকড়াজান প্রতিনিধি :

হা-ডু-ডু আমাদের জাতীয় খেলা। আগে গ্রাম বাংলায় এ খেলা প্রচলিত ছিল। এখন এ খেলা হারিয়ে যাওয়ার পথে। বুধবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার হামিদপুর স্কুল মাঠে ‘গোল্ডেন মেমোরিজ ক্লাবের’ আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলা দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাটির কণ্ঠ অনলাইনের সম্পাদক মণ্ডলীর সভাপতি, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বাদল, কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ, ওয়ার্ড আ.লীগের সভাপতি আবুল হোসেন, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আ. আজিজ, সখীপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, ইউপি সদস্য শাহ আলম মিয়া প্রমুখ। খেলায় লাল দল জয় লাভ করে। খেলা শেষে বিজয়ী দলের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেয়।

গোল্ডেন মেমোরিজ ক্লাবের’  সভাপতি সিফাত সরকার বলেন, গ্রাম বাংলার হারিয়ে যাওয়া খেলাকে ফিরিয়ে আনতে ও মানুষকে আনন্দ দিতে আমাদের এই আয়োজন। আগামীতে সহযোগিতা পেলে আরও বড় পরিসরে আয়োজন করা সম্ভব হবে।

জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বাদল বলেন, গ্রাম-বাংলা থেকে হা-ডু-ডু খেলা অনেকটা হারিয়ে গেছে। এ খেলার আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল বলেন, গ্রাম বাংলার হারিয়ে যাওয়া খেলাগুলোকে ফিরে আনতে সব ধরনের সহযোগিতা করা হবে। সুন্দর এ খেলার আয়োজন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ।

Leave a Reply

error: Content is protected !!